মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০২:৩৮ পূর্বাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

বিজয়ীর উদ্যোগে শুকনো খাবার ও ঔষধ বিতরন

চাঁদপুরের নদীর তীরবর্তী এলাকায় বন্যার্তদের মাঝে বিজয়ীর ভালবাসার ত্রাণ বিতরণ করেছে বিজয়ী নারী উন্নয়ন সংস্থার নারী উদ্যোক্তাগন। ৪ঠা সেপ্টেম্বর সকাল থেকে বন্যা পরবর্তী পরিস্থিতি দেখে বাড়ী বাড়ী ঘুরে এসব ত্রাণ বিতরণ করা হয়।

বিজয়ীর দেওয়া ত্রাণগুলোর মধ্যে রয়েছে— নিত্য প্রয়োজনীয় খাদ্যসামগ্রী শুকনো খাবার, বিস্কুট, মুড়ি, খাবার স্যালাইন, বয়স্ক ও বাচ্চাদের জন্য জামাকাপড়, স্যানিটারি ন্যাপকিন, প্রয়োজনীয় ঔষধসহ প্রতিকূল পরিবেশে টিকে থাকার জন্য প্রয়োজনীয় রসদ।

বিজয়ী এর প্রতিষ্ঠাতা তানিয়া ইশতিয়াক খান বিজয়ীর উপদেষ্টা নিলূফার করিম,তাহমিনা মীম, মুন্নি নাসিরসহ টিম বিজয়ীর সকল সদস্যদের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে বলেন বিজয়ী নারীদের স্বাবলম্বী করার পাশাপাশি সকল রকম প্রাকৃতিক দূর্যোগে সামর্থ্য অনুযায়ী মানুষের পাশে দাড়িয়েছে ইনশাআল্লাহ ভবিষ্যতেও দাড়াবে।

আমাদের এই ভালাবাসার উপহার শুধু মাত্র বন্যায় ক্ষতিগ্রস্তদের জন্য নয়, নদীর পাড়ে যারা বসবাস করে সবাই জোয়ারের পানিতে পানিবন্দি থাকে প্রায় সময়ই,তাদের কষ্টের সীমা নেই। আসুন আমরা সবাই নিজ নিজ জায়গা থেকে নদীর তীরবর্তী বাসিন্দাদের পাশে দাড়াই।

ত্রাণ সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন বিজয়ী নারী উন্নয়ন সংস্থার উপদেষ্টা মুন্নি নাসির, বিজয়ী এর স্বপ্নদ্রষ্টা আশিক খান, ইন্টারেক্ট ক্লাব অব চাঁদপুর এর প্রেসিডেন্ট সাহিরা নাসির, মাহমুদা আক্তার, তানিশা খান, সুইটি, বর্ষা আক্তার, সেতু, কান্তা, আরোহী ইসলাম, ঝিলি আক্তার, মাহাতাব, আনিসুর রহমান, রেদাদ উদ্দিনসহ বিজয়ীর সদস্যবৃন্দ।

নিউজটি শেয়ার করুন

All rights reserved © meghnapost.com